Saturday, September 29, 2018

নীতিমালার চাপে সেবা যেন ব্যাহত না হয়

দেশে যেকোনো নতুন সেবা চালু হওয়ার পরই নীতিমালা হয়, এটাই রীতি। এই প্রক্রিয়ায় নিয়ন্ত্রক সংস্থার সঙ্গে সেবাদাতাদের দ্বিমত হওয়া প্রায় অনিবার্য। অনেক ক্ষেত্রেই দেখা যায়, নিয়ন্ত্রক সংস্থা এমন কিছু শর্ত জুড়ে দেয় যা বাস্তবসম্মত নয়। তখন উভয় পক্ষের লড়াই-সংগ্রামের পর শেষমেশ তার একটি রূপ দাঁড়ায়। মোবাইল ফিন্যান্সিয়াল নীতিমালার ক্ষেত্রেও ছয় বছর এ রকম লড়াই-সংগ্রাম চলেছে। এখন রাইড শেয়ারিং সার্ভিস নীতিমালা নিয়েও... বিস্তারিত

0 comments:

Post a Comment